শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
৪বছরের শিশুকে ধর্ষণকারী সেই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ

৪বছরের শিশুকে ধর্ষণকারী সেই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাটের সেই ৪বছরের শিশুকে ধর্ষণকারী কিশোর সূর্য (১৩) কে গ্রেফতার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

 

শুক্রবার (২৮) মে সন্ধ্যার পর লালমনিরহাট পৌরসভার নয়ারহাট বটতলা এলাকা থেকে ঐ কিশোরকে আটক করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মাহফুজ।

 

এর আগে গত বৃহস্পতিবার (২৭ মে) সন্ধ্যায় লালমনিরহাট জেলা শহরের তালুক খুটামারা( নবীনগর) এলাকায় নিজ বাড়িতে ডেকে নিয়ে ৪বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ ওঠে ঐ কিশোরের বিরুদ্ধে। কিশোর সূর্য একই এলাকার ট্রাক চালক মিজানুর রহমান মিজানের পুত্র।

 

ধর্ষনের শিকার শিশুটির মা জানায়, ঐদিন সন্ধ্যায় মেয়েকে বাড়িতে না পেয়ে আশেপাশে খুঁজতে থাকেন সে। কোথাও না পেয়ে বাড়ী ফেরার সময় প্রতিবেশী মিজানুরের বাড়ীতে কান্না শুনতে পেয়ে দ্রুত গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান।

 

বিষয়টি জানাজানি হলে ক্ষুব্ধ এলাকাবাসী রাতেই অভিযুক্তের বাড়ি ভাঙচুর করেছে এবং অভিযুক্ত সূর্যের বাবা মিজানুর বাদী হয়ে তার বাড়ি ভাংচুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ লালমনিরহাট সদর থানায় দায়ের করেন।

 

অপরদিকে ঐ রাতেই ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে, লালমনিরহাট সদর থানায় ঐ কিশোরের বিরুদ্ধে তার ৪বছরের শিশু কন্যাকে ধর্ষণে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ বিষয়টি আমলে নিয়ে মামলা রুজু করে। যার মামলা নং ৪৮, তারিখ ২৮/০৫/২০২১ইং।

 

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম সাংবাদিকদের বলেন, অভিযুক্ত ওই কিশোরকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। মহামান্য আদালতের নির্দেশক্রমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone